ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ঈদবাজারে স্বাস্থ্যবিধি উপেক্ষা: ৩৬৭০০ টাকা জরিমানা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, মে ৫, ২০২১
ঈদবাজারে স্বাস্থ্যবিধি উপেক্ষা: ৩৬৭০০ টাকা জরিমানা  ...

চট্টগ্রাম: বৈশ্বিক মহামারি করোনার সংক্রমণ রোধে ঈদ বাজারে স্বাস্থ্যবিধি কঠোরভাবে নজরদারি করছে চট্টগ্রাম জেলা প্রশাসন। বুধবার (৫ মে) ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরের রিয়াজউদ্দিন বাজার, তামাকুমণ্ডি লেন, টেরিবাজারসহ বিভিন্ন স্থানে ঈদ বাজারে স্বাস্থ্যবিধি রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন।

 

এ সময় ৬১ মামলায় ৩৬ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আদায়ের পাশাপাশি ৪০০ মাস্ক বিতরণ করা হয়েছে।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা টেরিবাজারে ৯টি মামলা দায়ের করে ৭ হাজার ২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান টেরিবাজার এলাকায় ১১টি মামলায় ১০ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন রিয়াজউদ্দিন বাজার ও তমাকুমণ্ডি লেন এলাকায় ২৪টি মামলা দায়ের করে ১১ হাজার ১০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন রিয়াজউদ্দিন বাজার  এলাকায় ৯টি মামলা দায়ের করে ৩ হাজার ২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।  নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান রিয়াজউদ্দিন বাজার ও তামাকুমণ্ডি লেন এলাকায় ৮টি মামলা দায়ের করে ৪ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।  নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান খুলশী ও বায়েজিদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী চকবাজার এলাকায় করোনা সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।  

সন্ধ্যার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী,  গালিব চৌধুরী ও আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, মে ০৫, ২০২১
এআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।