ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জেলা প্রশাসনের ১১ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান চট্টগ্রামে 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
জেলা প্রশাসনের ১১ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান চট্টগ্রামে  জেলা প্রশাসনের অভিযান

চট্টগ্রাম: লকডাউন সফল করতে চট্টগ্রাম জেলা প্রশাসনের ১১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে ৩৩ মামলায় ১৮ হাজার ৩৫০ টাকা জরিমানা করেছেন। এ সময় বিতরণ করা হয়েছে ৯০০ মাস্ক।

 

বৃহস্পতিবার (২২ এপ্রিল) নগরের বিভিন্ন স্থানে করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে মাস্ক পরা নিশ্চিত করা, লকডাউনের আওতার মধ্যে থাকা দোকানপাট বন্ধ রাখা, আইনশৃঙ্খলা রক্ষায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে।  

অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন, আশরাফুল হাসান, নিবেদিতা চাকমা, মামনুন আহমেদ অনিক, মাসুমা জান্নাত, মো. মাসুদ রানা, মিজানুর রহমান,  মো. আশরাফুল আলম, প্লাবন কুমার বিশ্বাস, মোহাম্মদ আতিকুর রহমান ও মো. উমর ফারুক।

  

নির্বাহী ম্যাজিস্ট্রেট  মো. উমর ফারুক বাংলানিউজকে বলেন, অভিযানকালে অর্থদণ্ড আদায়, মাস্ক বিতরণের পাশাপাশি জনসাধারণকে লকডাউন মেনে চলতে এবং স্বাস্থ্যবিধি মানতে সচেতন করা হয়েছে। এ সময় অধিকাংশ সাধারণ মানুষকে মাস্ক পরতে ও স্বাস্থ্যবিধি মেনে চলার আগ্রহ দেখা গেছে।  

জনস্বাস্থ্য ও জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।