ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোটরসাইকেলে তালা দেওয়ার ১৫ মিনিটেই হাওয়া! 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
মোটরসাইকেলে তালা দেওয়ার ১৫ মিনিটেই হাওয়া!  প্রতীকী ছবি

চট্টগ্রাম: মাত্র ১৫ মিনিটের মধ্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি করেছে সংঘবদ্ধ চক্র।  

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা ২টা থেকে সোয়া ২টার মধ্যে হাসপাতালের মাঝামাঝি গেইট থেকে সম্পদ দে নামের একজন স্যানিটারি ইন্সপেক্টরের হিরো গ্ল্যামার মডেলের ১২৫ সিসি নীল-কালো রঙের মোটর সাইকেল (চট্টমেট্টো-হ-১৬-৩৬৮১) চুরি হয়েছে।

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের অধীনে সম্পদ দে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশযাত্রীদের কোভিড-১৯ জরুরি সেবায় নিয়োজিত।  

সম্পদ দে বাংলানিউজকে জানান, চমেক হাসপাতালে কর্মরত তার স্ত্রী সিনিয়র স্টাফ নার্স মিনাক্ষী দেবীকে আনতে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে হাসপাতালে যাই।

হাসপাতালের মাঝামাঝি গেইটে মোটরসাইকেলটি তালা দিয়ে রেখে উপরে উঠে মাত্র ১৫ মিনিটের ব্যবধানে স্ত্রীসহ নিচে এসে দেখি মোটরসাইকেলটি চুরি করে নিয়ে গেছে। পরে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করি। মোটরসাইকেলটির হেডলাইটের শেইডে ‘বিদেশযাত্রীদের কোভিড-১৯ সেবায় জরুরি কাজে নিয়োজিত, স্যানিটারি ইন্সপেক্টর, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, চট্টগ্রাম ” লেখা স্টিকার লাগানো ছিল।  

এ ঘটনায় সম্পদ দে পাঁচলাইশ মডেল থানায়  সাধারণ ডায়েরি (জিডি নম্বর-১১৪৮) করেছেন।     

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।