ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিডিএ চেয়ারম্যান পদে আরও ৩ বছরের দায়িত্ব পেলেন জহিরুল আলম দোভাষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
সিডিএ চেয়ারম্যান পদে আরও ৩ বছরের দায়িত্ব পেলেন জহিরুল আলম দোভাষ ফাইল ছবি

চট্টগ্রাম: চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান পদে আরও তিন বছরের জন্য নিয়োগ পেয়েছেন এম জহিরুল আলম দোভাষ।  জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে বৃহস্পতিবার (২২ এপ্রিল) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

 

উপসচিব মো. আলিউর রহমানের স্বাক্ষর করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ আইন ২০১৮ এর ধারা ৭ (১)  এবং ৭৯২) অনুযায়ী চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে নিয়োজিত জনাব এম জহিরুল আলম দোভাষকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে আগামী ২৪ এপ্রিল ২০২১ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ বছর মেয়াদে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে নিয়োগ প্রদান করা হলো।

এর আগে সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামের পর এম জহিরুল আলম দোভাষকে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়া হয়েছিল।

 

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জহিরুল আলম দোভাষ বাংলানিউজকে বলেন, সিডিএ চেয়ারম্যানের পদে পুনর্নিয়োগের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই। সিডিএর চলমান প্রকল্পগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন করা এবং আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে সিডিএকে গতিশীল প্রতিষ্ঠানে পরিণত করার জন্য সবার সহযোগিতা চাই।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।