ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিশুদের জন্য বিনামূল্যে গুঁড়ো দুধ বিতরণ করবে ছাত্রলীগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
শিশুদের জন্য বিনামূল্যে গুঁড়ো দুধ বিতরণ করবে ছাত্রলীগ ...

চট্টগ্রাম: করোনা মহামারিতে লকডাউনে মানুষ ঘরবন্দি। শিশুদের নিয়ে অসহায় জীবনযাপন করছেন মায়েরা।

অসচ্ছল ও দরিদ্র পরিবারের যে শিশুরা মায়ের দুধ পাচ্ছে না তাদের ঘরে ঘরে শিশুর জন্য গুঁড়ো দুধ পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় চট্টগ্রামে এ সেবা চালু করেছেন চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরুন নবী সাহেদ।
 

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুর থেকে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশে এ সেবা কার্যক্রম শুরু করা হয়।  

চট্টগ্রাম মহানগরের যেকোনও স্থান থেকে ফোন করলেই পরিবারের কাছে পৌঁছে যাবে শিশুদের গুঁড়ো দুধ। চান্দগাঁও থানা ছাত্রলীগের নেতাকর্মীরা গুঁড়ো দুধ সরবরাহ করবেন।  

চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নুরুন নবী শাহেদ বাংলানিউজকে বলেন, সময়ের প্রয়োজনে সাধারণ মানুষের পাশে সবসময় বাংলাদেশ ছাত্রলীগ এগিয়ে এসেছে। করোনা পরিস্থিতিতেও তারই ধারাবাহিকতা অব্যাহত রেখেছে ঐতিহ্যবাহী এ সংগঠনটি।

তিনি বলেন, করোনাকালে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসব পরিবারে অনেক শিশুও রয়েছে। অভাব অনটনের কারণে শিশুর জন্য দুধ কেনা তাদের পক্ষে সম্ভব হচ্ছে না। এমন পরিবারগুলোর কাছে আমরা গুঁড়ো দুধ সরবরাহ করার উদ্যোগ নিয়েছি।

বিনামূল্যে শিশুর জন্য গুঁড়ো দুধ পেতে যোগাযোগ করা যাবে:   ০১৮১৫৯৫৩৬৬২, +৮৮০১৬৭১৭৯৭৮৭৪, +৮৮০১৮৩১৬৯২২৮৮ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।