ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টেলিমেডিসিন সেবা দেবে চমেক ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
টেলিমেডিসিন সেবা দেবে চমেক ছাত্রলীগ প্রতীকী ছবি।

চট্টগ্রাম: করোনার সংক্রমণকালে টেলিমেডিসিন সেবা ‘হ্যালো ছাত্রলীগ’ চালু করেছে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে (চমেক) ছাত্রলীগ।

১৪ জন এমবিবিএস এবং ২ জন বিডিএস চিকিৎসকের সমন্বয়ে ২৪ ঘন্টাই সেবা প্রদান করা হবে বলে জানিয়েছেন এই কার্যক্রমের সমন্বয়ক ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন ইসলাম শিমুল।


 
তিনি বাংলানিউজকে বলেন, করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় বাসায় বসে চিকিৎসা নেওয়ার সুবিধার্থে চমেক ছাত্রলীগ এ উদ্যোগ নিয়েছে। গত বছরও আমাদের এই উদ্যোগ ছিল।
করোনা পরিস্থিতির এ সময়ে মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি। সব মিলিয়ে মোট ১৬ জন চিকিৎসক সেবা দিবেন। ২৪ ঘণ্টাই ফোনে পাওয়া যাবে এ সেবা।
  
এমবিবিএস চিকিৎসকরা হলেন: ডা. হাবিবুর রহমান (০১৬২৭২৭০৮৯৭), ডা. এম এ আউয়াল রাফি (০১৫২১৪৮৭৬৩০), ডা. ওসমান গণি (০১৭৭১২৩২৪৬৭), ডা. তাজওয়ার রহমান খান (০১৮৭২৫২০০২১), ডা. মাসুম বিল্লাহ (০১৫২১২০৬৫৪৩), ডা. ফয়সাল আহমেদ (০১৭৭৯২১৫৭৫৯), ডা. নূর মোহাম্মদ  (০১৫২১৫৩২৮৮৫), ডা. অতন্দ্র আকাশ (০১৫২১৪৮৭৬৩১), ডা. ফারিহা দেওয়ান (০১৬৮৯৫৭৭৮২৮), ডা. মাহমুদ হাসান  (০১৬৮২৩৩৯৭৩৯), ডা. এএলএনএস শাহরিয়ার (০১৩০৩০২৩৮৯৪), ডা. ইমতিয়াজ উদ্দিন মানিক (০১৮৩৪৬৮৫৩৭৩), ডা. আফিফ আনজুম রিফাত (০১৬৭৭১১২৩৬১), ডা. আজমাঈন ইকতিদার (০১৬৪৩৯৫১৫৩৯)।  

এছাড়া বিডিএস (ডেন্টাল) চিকিৎসকরা হলেন: ডা. আব্দুস সামি (০১৭৮২৭৬৬৩২৫), ডা. স্বীকৃত দাশ (০১৭৫৫০০৫৫১৭)।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।