ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএসআরএম’র লরির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
বিএসআরএম’র লরির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু ইফতেখারুল আলম।

চট্টগ্রাম: নগরে লরির ধাক্কায় ইফতেখারুল আলম (৪৫) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।
 
রোববার (১৮ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে বন্দর থানাধীন নতুন বাইপাস টোল রোড এলাকার ইসহাক ডিপুর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইফতেখারুল আলম মাদারীপুর সদরের ধুরাইল ইউনিয়নের মৃত রশিদ মাতব্বরের ছেলে। তিনি ডবলমুরিং থানাধীন আগ্রাবাদের হাজিপাড়া বাবুবাড়ি মাঠ এলাকায় সপরিবারে বসবাস করতেন।

 

ইফতেখারুল আলমকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান মো. হেলাল নামে এক পথচারী। তিনি বাংলানিউজকে বলেন, মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় লরির সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান ইফতেখারুল। তার গলায় সিএন্ডএফ এর পরিচয়পত্র ঝোলানো থাকায় বন্দর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

বন্দর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মিরাজ উদ্দিন বাংলানিউজকে বলেন, বিএসআরএম কোম্পানির একটি লরির সঙ্গে ধাক্কা লেগে আহত ব্যক্তিকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। লরির  চালক এবং হেলপার পালিয়ে গেছে। লরিটি জব্দ করা হয়েছে।  

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, বন্দর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad