ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নগরে জেলা প্রশাসনের অভিযান: সরকারি নির্দেশ না মানায় জরিমানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
নগরে জেলা প্রশাসনের অভিযান: সরকারি নির্দেশ না মানায় জরিমানা ...

চট্টগ্রাম: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। এসময় সরকারি নির্দেশ না মেনে দোকান খোলা রাখাসহ বিভিন্ন অভিযোগে ৪১ মামলায় ১৩ হাজার ৩০০ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

 

শনিবার (১৭ এপ্রিল) দিনব্যাপি জেলা প্রশাসনের ১০টি টিম এ অভিযান পরিচালনা করে।  

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানার নেতৃত্বে নগরের পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় তিনি বিভিন্ন অপরাধে সাত মামলায় এক হাজার ৮০০ টাকা জরিমানা করেন। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদের নেতৃত্বে পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায়, মো. ইনামুল হাছানের নেতৃত্বে পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায়, মাসুমা জান্নাতের নেতৃত্বে পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায়, মো. রাজিব হোসেনের নেতৃত্বে পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায়, রেজওয়ানা আফরিনের নেতৃত্বে কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায়, মিজানুর রহমানের নেতৃত্বে পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায়, আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায়, ফাহমিদা আফরোজের নেতৃত্বে খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় এবং সুরাইয়া ইয়াসমিনের নেতৃত্বে কোতোয়ালি, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।  

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বাংলানিউজকে বলেন, কঠোর লকডাউনে স্বাস্থবিধি নিশ্চিতে প্রতিদিনের ন্যায় আজকে (শনিবার)  নগরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এসব অভিযানে জরিমানার পাশাপাশি সচেতনতার জন্য মাস্ক বিতরণ করা হয়। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa