ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তুচ্ছ ঘটনায় বন্দরে ১ ঘণ্টা কাজ বন্ধ উইন্সম্যানদের  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
তুচ্ছ ঘটনায় বন্দরে ১ ঘণ্টা কাজ বন্ধ উইন্সম্যানদের   চট্টগ্রাম বন্দর

চট্টগ্রাম: সর্বাত্মক লকডাউনে সড়কে বন্দরের একজন উইন্সম্যানের (ক্রেন অপারেটর) মোটরসাইকেল আটক করার ঘটনায় এক ঘণ্টা কাজ বন্ধ রেখেছেন অন্য সহকর্মীরা।

বুধবার (১৪ এপ্রিল) রাত পৌনে ৯টা থেকে পৌনে ১০টা পর্যন্ত বন্দরের জেনারেল কার্গো বার্থের (জিসিবি) বিভিন্ন জাহাজে কাজ বন্ধ ছিল।

এখানে ১২টি বার্থ রয়েছে। তবে এনসিটি ও সিসিটিতে গ্যান্ট্রি ক্রেনে কনটেইনার হ্যান্ডলিং হওয়ায় কাজ স্বাভাবিক ছিল এ সময়।

একাধিক সূত্র জানায়, বন্দরের বাইরে একজন উইন্সম্যানের মোটরসাইকেল পুলিশ আটক ও হয়রানি করার খবর ছড়িয়ে পড়লে অন্য উইন্সম্যানরা কাজ বন্ধ করে দেন। একপর্যায়ে বন্দরের ঊর্ধ্বতন কর্মকর্তারা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে সমস্যা সমাধানের আশ্বাস দিলে রাত পৌনে ১০টার দিকে কাজে যোগ দেন উইন্সম্যানরা।  

বন্দর সচিব মো. ওমর ফারুক বাংলানিউজকে বলেন, বন্দরের বাইরে পুলিশ একজন উইন্সম্যানের মোটরসাইকেল আটক করার খবর পেয়ে অন্য উইন্সম্যানরা কাজ বন্ধ করে দেন। পরে বন্দর কর্তৃপক্ষ সিএমপির সঙ্গে কথা বলে আশ্বস্ত করলে উইন্সম্যানরা কাজে যোগ দেন। ঘণ্টাখানেক কাজ বন্ধ ছিল জিসিবির কিছু জাহাজে। এনসিটি ও সিসিটিতে স্বাভাবিক কাজ হয়েছে এ সময়।      

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।