ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাউজানে মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্ব, গুলিবিদ্ধ ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
রাউজানে মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্ব, গুলিবিদ্ধ ১ ...

চট্টগ্রাম: রাউজান পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে মসজিদ কমিটিকে কেন্দ্র করে দ্বন্দ্বের জে‌রে মো. সাইফ উদ্দীন খান সাবু ​(৪৯) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার (১৪ এপ্র্রিল) বেলা আড়াইটার দিকে পশ্চিম গহিরা আবুদ্দার বাড়ির শেখ ইব্রাহীম জামে মসজিদে এ ঘটনা ঘটে।

সাইফ উদ্দীন খান সাবু একই এলাকার মৃত মুজিবুল হকের ছেলে।  

সাইফ উদ্দীন খান সাবুর ভাই পৌরসভা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, তিন বছর আগে মসজিদ কমিটির সভাপতি আলী আজমের মৃত্যু হয়।

মসজিদের কমিটি করার জন্য বার বার তাগিদ দেওয়া হয়। কিন্তু আলমগীর, ইসমাইল, ইব্রাহিম, জাহাঙ্গীর, সিবু ও বসর মসজিদের কমিটি করার কোনো উদ্যোগ নেননি। বরং তারা মসজিদ দখল করে রেখেছেন।  

তিনি জানান, মসজিদের কমিটি না হওয়া পর্যন্ত কোনো ধরনের কাজ না করার জন্য জুমাবারে বলা হয়েছে। কিন্তু আজ দুপুরের পরে মসজিদের কাজ করতে আসলে আমার ভাই নিষেধ করেন। তারা ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরকে খবর দেন। কাউন্সিলর আলমগীর আলী আসার সঙ্গে সঙ্গে আমার ভাইকে গুলি করেন। এ অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বাংলানিউজকে জানান, রাউজান থেকে মসজিদ কমিটির দ্বন্দে গুলিবিদ্ধ একজনকে পৌনে ৪টার দিকে হাসপাতালে আনা হয়েছে। তাকে হাসপাতালের ২৫ নম্বর সার্জারি ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।