ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

করোনা সচেতনতায় জেলা প্রশাসনের অভিযান, সাড়ে ২৯ হাজার টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
করোনা সচেতনতায় জেলা প্রশাসনের অভিযান, সাড়ে ২৯ হাজার টাকা জরিমানা ...

চট্টগ্রাম: করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি রোধে চট্টগ্রাম জেলা প্রশাসনের ৬টি অভিযানে ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় সাড়ে ৪ হাজার মাস্ক বিনামূল্যে বিতরণ করেছেন ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

সোমবার (১২ এপ্রিল) এসব তথ্য বাংলানিউজকে জানিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় ৫টি মামলা দায়ের করে ৯০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী পাঁচলাইশ ও চান্দগাঁও এলাকায় ৭টি মামলা দায়ের করে ৮ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।   নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত কোতোয়ালী, সদরঘাট, ডবলমুরিং এলাকায় ৪টি মামলা দায়ের করে ৮ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম বায়েজিদ ও খুলশী মোড় এলাকায় ১টি মামলা দায়ের করে ১ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী চকবাজার ও বাকলিয়া এলাকায় ৩টি মামলা দায়ের করে ৬ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।  নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ৩টি মামলা দায়ের করে ৫ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।  

>> স্বাস্থ্যবিধি উপেক্ষা: চট্টগ্রামে ৩০ রেস্টুরেন্টকে জরিমানা

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa