ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার সেহেরি ও ইফতার বিতরণ শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার সেহেরি ও ইফতার বিতরণ শুরু ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করেন সাবেক মেয়র এম মনজুর আলম

চট্টগ্রাম: দীর্ঘ দুই দশকের ধারাবাহিকতায় এবারও পবিত্র রমজান উপলক্ষে আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ শুরু হয়েছে।  

রোববার (১১ এপ্রিল) উত্তর কাট্টলীর আলহাজ মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে ইমাম-মুয়াজ্জিন ও অসহায় রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক মেয়র এম মনজুর আলম।

প্রধান অতিথি বলেন, দীর্ঘ দুই দশক ধরে প্রতিবছর নগরের ৪১টি ওয়ার্ডে ও সীতাকুণ্ডের ১০টি ইউনিয়নে এবং বাংলাদেশের বিভিন্ন অঞ্চলেও পবিত্র মাহে রমজানের আগে অসহায় রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করে আসছি। মহান সৃষ্টিকর্তার নৈকট্য লাভ ও পবিত্র রমজানে ভালোভাবে সেহেরি-ইফতার করতে অসহায়দের সহযোগিতায় অবদান রাখতে আমাদের এ উদ্যোগ।

 

সুন্দর ও সুশৃঙ্খলভাবে যাতে এ কার্যক্রম সম্পন্ন করা যায় সেই জন্য তিনি সব ইমাম-মুয়াজ্জিন ও রোজাদারদের কাছে দোয়া কামনা করেন।

এ ছাড়াও নগরের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী, ২ নম্বর জালালাবাদ, ৭ নম্বর পশ্চিম ষোলশহর, ২৩ নম্বর পাঠানটুলী, ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ও ২৫ নম্বর রামপুর ওয়ার্ডে অসহায় রোজাদারদের মধ্যে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।    

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গাজি শফিউল আজিম, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, সাবেক কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
এআর/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।