ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে পুকুরে মিললো স্বামীর মরদেহ, স্ত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
সীতাকুণ্ডে পুকুরে মিললো স্বামীর মরদেহ, স্ত্রী আটক জয়নাল আবেদীন প্রকাশ কালা মিয়া।

চট্টগ্রাম: সীতাকুণ্ডে পুকুর থেকে জয়নাল আবেদীন প্রকাশ কালা মিয়া (৩৭) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) ভোরে মরদেহটি বাড়ির পাশে একটি পুকুর থেকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন সীতাকুণ্ড থানার এসআই মো. দেলোয়ার হোসেন।

জয়নালের বাড়ি সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তেলিপাড়া গ্রামে। তিনি ওই এলাকার মৃত মো. ইসলামের ছেলে।  

নিহতের বোন সাবিনা ইয়াছমিন জানান, পারিবারিকভাবে জয়নাল আবেদীনের সঙ্গে লিমা আক্তারের বিয়ে হয় ১০ বছর আগে। জয়নাল ছিলেন সবজি ব্যবসায়ী। তাদের সংসারে দুই কন্যা সন্তান রয়েছে। সম্প্রতি তার স্ত্রী একই এলাকার শাহাদাত হোসেন কাইয়ুম নামে এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ খবর জানাজানি হলে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। সামাজিকভাবে কয়েক দফা সালিশ বৈঠকেরও আয়োজন করেন জয়নাল।  

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, রাতের যেকোন সময় স্ত্রী ও পরকীয়া প্রেমিক পরিকল্পনা করে জয়নালকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। নিহতের পুরুষাঙ্গ ও তলপেটে আঘাতের চিহ্ন রয়েছে।  জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতন্তদের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa