ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরের প্রাণকেন্দ্রেও পথচারীর মুখে মাস্ক নেই, জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
নগরের প্রাণকেন্দ্রেও পথচারীর মুখে মাস্ক নেই, জরিমানা ...

চট্টগ্রাম: নগরের প্রাণকেন্দ্রে মাস্ক ছাড়া চলাফেরার সময় ৯ জনকে ১ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত।  

বৃহস্পতিবার (৮ এপ্রিল) জিইসি মোড়, দুই নম্বর গেইট, কেবি ফজলুল কাদের সড়ক, লালখান বাজার, গোলপাহাড় ও প্রবর্তক মোড়, চকবাজার ও চট্টেশ্বরী রোড এলাকায় চসিকের অভিযান পরিচালিত হয়।

 

এতে নেতৃত্ব দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস।  

মারুফা বেগম নেলী বাংলানিউজকে জানান, অভিযান পরিচালনাকালে করোনা ভাইরাসজনিত রোগের বিস্তার রোধে জনসাধারণকে মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য পথচারীদের সচেতন করা হয়েছে।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।   

অভিযানে চসিকের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সহায়তা করে।  

এর আগে বুধবার (৭ এপ্রিল) নগরের সিআরবি, লালখানবাজার, এমএ আজিজ স্টেডিয়াম, কাজীর দেউড়িসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮ জনকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) মেহেদিবাগ, প্রবর্তক মোড়, পাঁচলাইশ থানার মোড়, মুরাদপুর ও বহদ্দারহাট কাঁচাবাজার এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।