ঢাকা, রবিবার, ৫ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মাস্ক ছাড়া বাইরে দেখলেই জরিমানা! 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
মাস্ক ছাড়া বাইরে দেখলেই জরিমানা!  ...

চট্টগ্রাম: করোনাকালীন লকডাউনের মধ্যে মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হলেই জরিমানা করছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত।  

বুধবার (৭ এপ্রিল) নগরের সিআরবি, লালখানবাজার, এমএ আজিজ স্টেডিয়াম, কাজীর দেউড়িসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চসিক।

এতে নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌস।  

মারুফা বেগম নেলী বাংলানিউজকে জানান, সরকার ঘোষিত লকডাউনের নিষেধাজ্ঞা অমান্য করে মাস্ক না পরে কেউ ঘরের বাইরে বের হলে জরিমানা করছি আমরা। বুধবার ৮ জনকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে।  পাশাপাশি তাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতন এবং চসিকের পক্ষ থেকে মাস্কও দেওয়া হচ্ছে।  

এর আগের দিন মঙ্গলবার (৬ এপ্রিল) মেহেদিবাগ, প্রবর্তক মোড়, পাঁচলাইশ থানার মোড়, মুরাদপুর ও বহদ্দারহাট কাঁচাবাজার এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

চসিকের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহায়তায় পরিচালিত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।  

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa