ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জামালখান বাই লেইনে সিসি ক্যামেরা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, মার্চ ৮, ২০২১
জামালখান বাই লেইনে সিসি ক্যামেরা উদ্বোধন

চট্টগ্রাম: মাদক, জঙ্গিবাদ, সামাজিক অপরাধ কমানো এবং সাধারণ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সম্প্রতি জামালখান বাই লেইন সমাজ কল্যাণ পরিষদ (জাবাসকপ) ও বিজলি বয়েজ ক্লাবের উদ্যোগে অনলাইন সিসি ক্যামেরা কার্যক্রমের উদ্বোধন হয়েছে।  

সংগঠনের সভাপতি আবুল হাসেম চৌধুরী বাবুলের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এসএম শরফুদ্দীন আহম্মদ মাহীর পরিচালনায় আবৃত্তিকার মিলি চৌধুরী ‘অনলাইন সিসি ক্যামেরা ও স্বাস্থ্যসেবা’ কার্যক্রম অনুষ্ঠান সঞ্চালনা করেন।

প্রধান অতিথি ছিলেন সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ। প্রধান বক্তা ছিলেন ২১ নম্বর জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন।
 

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি মো. সাহাবুদ্দিন, বাংলাদেশ বৌদ্ধ সমিতির চেয়ারম্যান অজিত রঞ্জন বড়ুয়া, সূর্যের হাসি নেটওয়ার্ক চট্টগ্রামের ক্লিনিক ম্যানেজার আব্দুস শুক্কুর, মো. ইসলাইল, সুবিমল দাশ, দিলীপ কুমার দাশ, মো. সিরাজ উদ দৌলা, উৎপল চৌধুরী, ইবিএল আগ্রাবাদ শাখার এফএভিপি মো. মহিউদ্দিন, মুফতি মোস্তাফিজুর রহমান প্রমুখ।  

সার্বিক সহযোগিতা করেন বিজলি বয়েজ ক্লাব উপদেষ্টা ও আওয়ামী লীগের তথ্য-গবেষণা উপকমিটির সদস্য আবু হাসনাত চৌধুরী, বিজলি বয়েজ ক্লাব সভাপতি মিথুন ও উজ্জ্বল দাশ।  

সামাজিক জীবন নিরাপদ ও সুন্দর করতে, জাবাসকপ সদস্য কার্ডের মাধ্যমে পরিচালিত অনলাইন সিসি ক্যামেরা সেবা কার্যক্রমের প্রশংসা করেন প্রধান অতিথি। তিনি সিএমপি দক্ষিণের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।  

নাগরিক সুযোগ সুবিধা চলমান রাখা ও স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনায় সহযোগিতার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ওয়ার্ড কাউন্সিলর সুমন।  

সূর্যের হাসি ক্লিনিক বিশেষ ছাড়কৃত মূল্যে ৪২ ধরনের সাধারণ স্বাস্থ্যসেবা জামালখান বাই লেইন এলাকাবাসীর জন্য সংগঠনের সদস্য কার্ডের মাধ্যমে পরিচালনা করবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ০৮, ২০২১
এআর/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।