ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে কারাবন্দি নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
চট্টগ্রামে কারাবন্দি নিখোঁজ

চট্টগ্রাম: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে ফরহাদ হোসেন রুবেল নামে এক হাজতি নিখোঁজ হয়েছেন। শনিবার ( ৬ মার্চ) সকাল ৬ টার পর থেকে তাকে কারাগারে পাওয়া যাচ্ছে না।

ফরহাদ হোসেন রুবেল নরসিংদী জেলা রায়পুর উপজেলার বাসিন্দা। সদরঘাট থানার একটি হত্যা মামলায় গত ৯ ফেব্রুয়ারি কারাগারে যান।

নিখোঁজ কারাবন্দি ফরহাদ হোসেন রুবেল কারাগারে ১৫ নম্বর কর্ণফুলী ভবনের পানিশমেন্ট ওয়ার্ডে থাকতেন।

হাজতি নিখোঁজ বিষয়ে কোতোয়ালি থানা মামলা করেছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষ। শনিবার (৬ মার্চ) রাত পৌনে ১১ টার দিকে মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন কোতোয়ালি থানার ডিউটি অফিসার এসআই বোরহান।

কারাগার সূত্রে জানা যায়, শনিবার সকালে নিয়মিত বন্দি গণনাকালে কর্ণফুলী ভবনের বন্দি রুবেলের অনুপস্থিতির বিষয়টি ধরা পড়ে। এরপর থেকে দিনভর খোঁজ করেও রুবেলের খোঁজ মেলেনি।

আর আগে থেকে ফরহাদ হোসেন রুবেল নামে ওই হাজতিকে কারাগারে পাওয়া যাচ্ছে না উল্লেখ করে নগরের কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছে কারা কর্তৃপক্ষ।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন বাংলানিউজকে জানান, কারাগারের সব তালা খোলার পর রুবেল নামে এক হাজতিতে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। এরপর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে কারা কর্তৃপক্ষ।

সদরঘাট থানার এসআরবি রেল গেইট এলাকায় ৫ ফেব্রুয়ারি গভীর রাতে আবুল কালাম আবু নামের এক ভাঙ্গারি ব্যবসায়ীকে বুকে ছুরিকাঘাত করা হয়। পরদিন সকালে চিকিৎসাধীন অবস্থায় কালাম হাসপাতালে মারা যান। এ ঘটনায় কালামের মা মর্জিনা বেগম সদরঘাট থানায় মামলা করেন। ওই মামলায় গ্রেফতার হয়ে রুবেল কারাগারে ছিলেন।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।