ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সামর্থ্যের সবটুকু দিয়ে মানুষের সেবা করছি: আব্দুস সামাদ লাভু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
সামর্থ্যের সবটুকু দিয়ে মানুষের সেবা করছি: আব্দুস সামাদ লাভু ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ লাভু বলেছেন, এস আলম গ্রুপ ব্যবসায়িক পরিবার। তবে ব্যবসার সঙ্গে আমরা আত্মমানবতার জন্য কাজ করছি।

সামর্থ্যের সবটুকু দিয়ে মানুষের সেবা করছি।

তিনি বলেন, করোনার কঠিন সময়ে এস আলম গ্রুপ সাধ্যমতো চট্টগ্রাম ও ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভেন্টিলেটর, হাই ফ্লো ন্যাসাল ক্যানুলাসহ চিকিৎসা উপকরণ কিনে দিয়েছে।

জামালখান এলাকায় ক্যান্সার হাসপাতাল করছি আমরা। এটি অব্যাহত থাকবে।

শনিবার (৬ মার্চ) বিকেলে নগরের ফিরিঙ্গি বাজারের এয়াকুবনগরে দক্ষিণ চট্টগ্রামের যাত্রীদের সুবিধার্থে নিজস্ব এস আলম বাস টার্মিনালের উদ্বোধনী অনুষ্ঠানে আব্দুস সামাদ লাভু এসব কথা বলেন।

লাভু বলেন, এস আলম গ্রুপ ব্যবসা শুরু করে পরিবহন ব্যবসা দিয়ে। এই ধারাবাহিকতা আমরা রক্ষা করেছি। দক্ষিণ চট্টগ্রামের প্রতিটি উপজেলার মানুষ যাতে যাতায়াতে সুবিধা পায়- সেজন্য দূরত্ব বিবেচনায় বাস চালু করেছি।

তিনি বলেন, দক্ষিণ চট্টগ্রাম ১৫০টি বাস চালু করেছি আমরা। চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় ৩০টি এসি বাস চালুর উদ্যোগ নিয়েছি। নাগরিক জীবনে সুশৃঙ্খল যাত্রী সেবা দিতে আমরা বদ্ধপরিকর।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

আরও খবর>>
** 
শহর সুন্দরভাবে গড়ার দায়িত্ব সবার: মেয়র রেজাউল

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।