ঢাকা, শুক্রবার, ৩ বৈশাখ ১৪২৮, ১৬ এপ্রিল ২০২১, ০৩ রমজান ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিন হত্যা মামলায় ৩ কর্মদিনে প্রধান শিক্ষকের সাক্ষ্যগ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
মহিউদ্দিন হত্যা মামলায় ৩ কর্মদিনে প্রধান শিক্ষকের সাক্ষ্যগ্রহণ প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের হালিশহর মেহের আফজল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে যুবলীগ কর্মী মহিউদ্দিন হত্যা মামলায় প্রধান শিক্ষক মাহফুজুর রহমান তৃতীয় 
কর্মদিনে সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত। এ নিয়ে এ মামলায় তিনজনের সাক্ষ্যগ্রহণ হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারক একেএম মোজাম্মেল হকের আদালতে সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি আইয়ুব খান বাংলানিউজকে বলেন, মেহের আফজল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে আলোচিত যুবলীগ কর্মী মহিউদ্দিন হত্যা মামলায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান তৃতীয় কর্মদিনে আদালতে সাক্ষ্য দিয়েছেন। এ নিয়ে এ মামলায় তিনজনের সাক্ষ্যগ্রহণ হয়েছে। ১৪ মার্চ পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন নির্ধারণ করা হয়েছে।

২০১৮ সালের ২৬ মার্চ হালিশহরের মেহের আফজল স্কুলে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালে প্রধান শিক্ষকের অফিস কক্ষের ভেতর যুবলীগ কর্মী মহিউদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় নিহতের মা নূর নেছার বেগম বাদী হয়ে বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা হাজি ইকবাল, তার ছেলে আলী আকবর ইকবালসহ ১৮ জনকে আসামি করে বন্দর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার পরিদর্শক (তদন্ত) বিকাশ সরকার ২০১৮ সালের জুলাই মাসে হাজি ইকবাল, তার ছেলে আলী আকবরসহ ২০ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa