ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বেশি দামে সয়াবিন তেল বিক্রি করায় জরিমানা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
বেশি দামে সয়াবিন তেল বিক্রি করায় জরিমানা  ...

চট্টগ্রাম: সরকার নির্ধারিত দামের চেয়ে ৫ লিটারের বোতলজাত সয়াবিন তেল ৩০-৪০ টাকা বেশি বিক্রি করায় ২টি দোকানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।  

বুধবার (৩ মার্চ) নগরের ডবলমুরিং থানার সিডিএ কর্ণফুলী মার্কেটের জাহাঙ্গীর স্টোরকে ১০ হাজার টাকা ও ইসলাম ট্রেডার্সকে ১০ হাজার টাকা জরিমানাসহ সতর্ক করা হয়।

এপিবিএন, ৯ এর সহায়তায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্লাহ, সহকারী পরিচালক (মেট্রো) পাপীয়া সুলতানা লীজা  ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

মুহাম্মদ হাসানুজ্জামান বাংলানিউজকে জানান, অভিযানে হালিশহর থানার পিসি রোডের আলমগীর স্টোরকে মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য সংরক্ষণ করায় ৮ হাজার টাকা, নিউ মেহের স্টোরকে মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য, অননুমোদিত রং ও কোমলপানীয় সংরক্ষণ করায় ১২ হাজার টাকা জরিমানা করা হয়। ডবলমুরিং থানার সিডিএ কর্ণফুলী মার্কেটের নূরে আলম স্টোরকে মূল্যতালিকা প্রদর্শন না করায় ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

বেপারিপাড়া কাঁচা বাজারের আজম আলীর মাংসের দোকানকে মূল্যতালিকা প্রদর্শন না করায় ৩ হাজার ৫০০ টাকা জরিমানাসহ সতর্ক করা হয়।
হালিশহর, চৌমুহনী এলাকার মাহমুদা ফার্মেসিকে অনিবন্ধিত বিদেশি ওষুধ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করায় ২৫ হাজার টাকা জরিমানাসহ বর্ণিত ওষুধ ধ্বংস করা হয়।   

জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান মুহাম্মদ হাসানুজ্জামান।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa