ঢাকা, শুক্রবার, ৩ বৈশাখ ১৪২৮, ১৬ এপ্রিল ২০২১, ০৩ রমজান ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ায় সাবেক চেয়ারম্যান হত্যাকাণ্ড, গৃহকর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
সাতকানিয়ায় সাবেক চেয়ারম্যান হত্যাকাণ্ড, গৃহকর্মী গ্রেফতার গৃহকর্মী মো.জমির উদ্দীন।

চট্টগ্রাম: সাতকানিয়ার কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আব্দুল হক হত্যাকাণ্ডের ঘটনায় গৃহকর্মী মো.জমির উদ্দীনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।  

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিতু বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

সোমবার (১ মার্চ) সকালে হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহকর্মীকে আটক করেছিল পুলিশ। তার স্বীকারোক্তিতে বাড়ির পেছনের পুকুরে দীর্ঘ ৪ ঘণ্টা সেচ দিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত লোহার রড ও তিনটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।  

অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিতু বাংলানিউজকে বলেন, কেঁওচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হক হত্যার ঘটনায় গৃহকর্মী মো.জমির উদ্দীনকে গ্রেফতার করার পর হত্যাকাণ্ডে ব্যবহৃত কিছু আলামত উদ্ধার করা হয়েছে।

সোমবার (১ মার্চ) সকালে কেওচিয়া চেয়ারম্যান পাড়ায় নিজ বাড়ি থেকে সাবেক চেয়ারম্যান আব্দুল হকের মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি কেঁওচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। মরদেহ উদ্ধারের সময় শরীরে রক্ত, মাথা, চোখ ও হাতে আঘাতের চিহ্ন দেখা গেছে বলে জানিয়েছিল সাতকানিয়া থানার পুলিশ।  

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa