ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সম্প্রীতির বিরুদ্ধে ষড়যন্ত্র হলে প্রতিহত করা হবে: বিপ্লব বড়ুয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
সম্প্রীতির বিরুদ্ধে ষড়যন্ত্র হলে প্রতিহত করা হবে: বিপ্লব বড়ুয়া

চট্টগ্রাম: ধর্মীয় সম্প্রীতির বিরুদ্ধে ষড়যন্ত্র হলে কঠোর হস্তে তা প্রতিহত করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।  

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রামের মধ্যম মোহরায় শ্রীমৎ স্বামী অদ্বৈতানন্দপুরী মহারাজ স্মরণে শ্রী শ্রী লক্ষ্ণী নারায়ণ ও শ্রী শ্রী গৌর নিতাই বিগ্রহের ষোড়শপ্রহরব্যাপী মহোৎসবে বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মুক্তিযুদ্ধের চেতনায় সব সম্প্রদায়ের মানুষকে এক করেছেন। সম্প্রীতির এ বন্ধন কোনো শক্তিই বিভক্ত করতে পারবে না। ভবিষ্যতেও এভাবে একতাবদ্ধ থেকে যার যার ধর্মীয় বিশ্বাস ও চেতনাকে অক্ষুন্ন রেখে সম্প্রীতির বন্ধন ধরে রাখতে পারলে দেশ দ্রুত গতিতে সামনের দিকে এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অমিত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামসহ চট্টগ্রামের আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
ওএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa