ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১৪ লাখ টাকার মাদকসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
১৪ লাখ টাকার মাদকসহ গ্রেফতার ২ ...

চট্টগ্রাম: নগরের খুলশী থানার মোজাফফর নগর বাইলেন এলাকা থেকে ১৪ লাখ টাকা আইস (ক্রিস্টাল মেথ)সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- বাশঁখালী উপজেলার ছনুয়া এলাকার মখলেছুর রহমানের বাড়ির মোজাফফর আহমেদের ছেলে শফিউল আলম (৩৪) ও কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার রায়কোট ইউনিয়নের চুপুয়ার এলাকার মৃত আবুল কালামের ছেলে মো.ইয়াছিন রানা (৫০)।

 

বৃহস্পতিবার ( ২৫ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-৭ এর পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার এ তথ্য জানান।  

তিনি জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মোজাফফর নগরে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ২ জনকে  আটক করে। তল্লাশি করে প্যান্টের পকেট থেকে নতুন ধরনের মাদক আইস (ক্রিস্টাল) ১৪০ গ্রাম উদ্ধারসহ আসামিদের আটক করা হয়। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা।

তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরের বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে নেশাজাতীয় মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) ক্রয়-বিক্রয় করে আসছে।

আটক আসামি ও উদ্ধার করা মাদকদ্রব্য আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।