ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

করোনামুক্ত হয়ে শপথ নিলেন জোবাইরা নার্গিস খান 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
করোনামুক্ত হয়ে শপথ নিলেন জোবাইরা নার্গিস খান  করোনামুক্ত হয়ে শপথ নিলেন জোবাইরা নার্গিস খান 

চট্টগ্রাম: করোনামুক্ত হয়ে ভার্চুয়ালি শপথ নিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর জোবাইরা নার্গিস খান।  

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ঢাকার স্থানীয় সরকার সম্মেলন কক্ষ থেকে শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ হেলাল উদ্দিন আহাম্মেদ।  

অনুষ্ঠানে চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী নবনির্বাচিত সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর জোবাইরা নার্গিস খানকে বরণ করে নেন।

তিনি এ সময় গণমাধ্যমকে বলেন, চসিকের ষষ্ঠ নির্বাচিত পরিষদের শপথ গ্রহণ গত ১১ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হয় এবং এতে আমরা শপথ গ্রহণ করে দায়িত্বপ্রাপ্ত হই। তবে সেদিন সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর করোনা আক্রান্ত হয়ে কোয়ারেন্টাইনে থাকায় তিনি শপথ নিতে পারেননি। আজ আমাদের জন্য একটি আনন্দের দিন এ কারণেই যে, তিনি করোনামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসে শারীরিক ও মানসিক সুস্থতা নিয়ে বিধিবদ্ধ আনুষ্ঠনিকতার মাধ্যমে শপথ গ্রহণ করে জনপ্রতিনিধি হিসেবে অর্পিত দায়িত্ব পালন করে যাবেন।  

এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, এসারুল হক, মো. নুরুল আলম,  সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আঞ্জুমান আরা, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, ভারপ্রাপ্ত সচিব ও প্রধান রাজস্ব কর্মকর্তা মুহাম্মদ মফিদুল আলম, মেয়রের একান্ত সচিব মো আবুল হাশেম, উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa