ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে তুচ্ছ ঘটনায় এক শিক্ষার্থীকে মারধর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
চবিতে তুচ্ছ ঘটনায় এক শিক্ষার্থীকে মারধর ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলমান পরীক্ষাগুলোর স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে স্মারকলিপি দেওয়ার সময় তুচ্ছ ঘটনাকে ঘিরে মারধরের শিকার হয়েছেন এক শিক্ষার্থী।  

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা দুইটার দিকে প্রক্টর কার্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থী শাহ মোহাম্মদ শিহাবকে মারধর করেছেন মুজাহিদ চৌধুরী।

 

ভুক্তভোগী শিক্ষার্থী শাহ মোহাম্মদ শিহাব ইংরেজি বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। মুজাহিদ চৌধুরী সংস্কৃত বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। মুজাহিদ চৌধুরী চবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াসের অনুসারী।  

প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া বাংলানিউজকে বলেন, ছাত্ররা একসঙ্গে স্মারকলিপি দিতে এসেছিল। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরাও ছিল। আমি সামনে যারা ছিল তাদের সঙ্গে কথা বলছিলাম, সম্ভবত তখন পেছনের দিকে ঘটনাটি ঘটেছে। বিষয়টি আমরা জেনেছি। ব্যবস্থা নেওয়া হবে।

ভুক্তভোগী শিক্ষার্থী শাহ মোহাম্মদ শিহাব বলেন, একটা কল আসায় মোবাইল ফোন বের করেছিলাম। তখন মোবাইল বের করেছি কেন জানতে চেয়ে আমার গায়ে হাত তোলা হয়। যদিও তাকে আমি চিনি না। তবে পরে ছাত্রলীগ নেতারা বলেছে এটা অনাকাঙ্ক্ষিত ঘটনা। প্রক্টর স্যার আশ্বাস দিয়েছেন, বিষয়টা তিনি দেখবেন।

মুজাহিদ চৌধুরী মারধরের বিষয়টি অস্বীকার করে বাংলানিউজকে বলেন, সেখানে জনসমাগমের কারণে হয়তো ধাক্কাধাক্কি হয়েছে। তবে আমি এটা ইচ্ছাকৃতভাবে করিনি।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১।
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa