ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

অবশেষে চবি’র সব পরীক্ষা স্থগিত 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
অবশেষে চবি’র সব পরীক্ষা স্থগিত  ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলমান সব পরীক্ষা স্থগিতের নোটিশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় চবি ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসানের স্বাক্ষরে প্রেরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘২৫ ফেব্রুয়ারি চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত ডিনস কমিটি এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের যৌথ জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী পূর্ব নির্ধারিত সকল পরীক্ষাসমূহ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। ’

এদিকে পরীক্ষা স্থগিত না করার দাবিতে বৃহস্পতিবার বেলা ১২টা থেকে আন্দোলনে নেমেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। চবির শহীদ মিনার ও বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিয়ে আন্দোলন করছে শিক্ষার্থীরা।  

শিক্ষার্থীদের দাবি: 

চলমান পরীক্ষা স্থগিত না করা। পরীক্ষার্থীদের জন্য আবাসিক হল খোলা। শাটল ট্রেন চালু না হওয়া পর্যন্ত শিক্ষার্থীদের জন্য বাস সার্ভিস চালু করা।

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী চবির চলমান পরীক্ষাসমূহ স্থগিত করা হয়েছে। ডিনস কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তী ঘোষণার আগ পর্যন্ত চলমান সকল পরীক্ষা স্থগিত থাকবে।  

আরও খবর>> পরীক্ষায় স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে আন্দোলনে চবি শিক্ষার্থীরা

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa