ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় এএসপির নেতৃত্বে পুলিশের 'ডোমিনেশন পেট্রলিং'

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
রাঙ্গুনিয়ায় এএসপির নেতৃত্বে পুলিশের 'ডোমিনেশন পেট্রলিং'

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদের নির্বাচনকে কেন্দ্র করে অপ্রত্যাশিত পরিস্থিতি মোকাবিলায় 'ডোমিনেশন পেট্রলিং' নামে বিশেষ টহল কার্যক্রম শুরু করেছে পুলিশ।  

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সহকারী পুলিশ সুপার (রাউজান ও রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীমের নেতৃত্বে এবং রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কির উপস্থিতিতে এ টহল পৌর শহরের মধ্য নোয়াগাঁও, গোডাউন, ইছাখালি, ঘাটচেক, রোয়াজার হাট, মরিয়মনগর ও সৈয়দবাড়ি এলাকা প্রদক্ষিণ করে এবং এসব এলাকার সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় করে।

পুলিশ জানায়, কেউ যেন নির্বাচনের পরিবেশকে অশান্ত করতে না পারে এবং স্বাভাবিক নির্বাচনী পরিস্থিতি যেন বিরাজমান থাকে, এই উদ্দেশ্যেই ডোমিনেশন পেট্রলিং এর আয়োজন। বিকেল ৪টায় শুরু হওয়া এই বিশেষ টহলে রাঙ্গুনিয়া থানা পুলিশের ৪টি ডাবল কেবিন পিকআপ এবং ৪টি মোটরসাইকেলে করে ৫০ জন বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য অংশগ্রহণ করেন।

সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আনোয়ার হোসেন শামীম বাংলানিউজকে বলেন, রাঙ্গুনিয়ায় একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার লক্ষ্যে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক স্যারের নির্দেশে আমরা এই ডোমিনেশন পেট্রলিং কার্যক্রম পরিচালনা করছি। সবাই যেন নির্ভয়ে এবং স্বতস্ফূর্তভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন- এটি নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপই গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa