ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার কারণেই করোনার ভ্যাকসিন পাচ্ছি: বিদ্যুৎ বড়ুয়া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
শেখ হাসিনার কারণেই করোনার ভ্যাকসিন পাচ্ছি: বিদ্যুৎ বড়ুয়া

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক সদস্য দেবাশীষ পাল দেবুর উদ্যোগে নগরের নিউমার্কেট জিপিও মোড়ে ফ্রি করোনার ভ্যাকসিন রেজিস্ট্রেশন বুথ চালু করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে এই বুথ উদ্বোধন করেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য এবং জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া।

অনুষ্ঠানে ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা আর সুদক্ষ নেতৃত্বের কারণেই অনেক দেশের আগেই করোনার ভ্যাকসিন পাচ্ছে বাংলাদেশ। মানুষকে ভ্যাকসিনের আওতায় আনতে এই আয়োজন প্রশংসনীয়।  

তিনি বলেন, এর ফলে খেটে খাওয়া সাধারণ মানুষ, আইটি সম্পর্কিত ধারণা কম থাকা মানুষরা সহজেই এই রেজিস্ট্রেশন বুথের মাধ্যমে করোনার টিকা গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে পারবে। সবাইকে করোনার টিকা নিয়ে হবে।

দেবাশীষ পাল দেবু বলেন, সবাই যাতে ভ্যাকসিন নিতে পারেন সেই লক্ষ্যেই আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি। পর্যায়ক্রমে নগরের অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের মোড়ে আমরা এই ফ্রি রেজিস্ট্রেশন বুথ চালু করবো।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa