ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মুজিববর্ষ: সিজেকেএস’র ক্রিকেট টুর্নামেন্ট শুরু ২৫ ফেব্রুয়ারি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
মুজিববর্ষ: সিজেকেএস’র ক্রিকেট টুর্নামেন্ট শুরু ২৫ ফেব্রুয়ারি

চট্টগ্রাম: বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) আয়োজনে মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ২৫ ফেব্রুয়ারি শুরু হবে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সিজেকেএস সম্মেলন কক্ষে টুর্নামেন্ট উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়- চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে সকাল ৯টায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সহ-সভাপতি এবয় সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন টুর্নামেন্ট এর উদ্বোধন করবেন।  

সিজেকেএস’র গ্রাউন্ডসম্যান আবদুর রশিদ, ক্রীড়া সংগঠক রাশেদ আজগর চৌধুরী, হাজী রফিক আহমেদ, আল্লামা মো. ইকবাল, জালাল উদ্দিন আহমেদ, শহীদ শামসুল আবেদীন, আবু জাফর ও ইউনুস গণি চৌধুরীর নামানুসারে অংশগ্রহণকারী ৮টি দলের নামকরণ করা হয়েছে। সিজেকেএস’র অর্থায়নে টুর্নামেন্টের বাজেট নির্ধারণ করা হয়েছে ২২ লাখ ৬০ হাজার টাকা।

সংবাদ সম্মেলনে আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনা মহামারীর কারণে খেলাধুলা দীর্ঘসময় ধরে বন্ধ রয়েছে। এমন অবস্থায় অসহায় মানবেতর জীবনাযাপন করছেন ক্রীড়াবিদরা। তাই সামাজিক ও মানবিক দায়িত্ববোধ থেকে খেলাধুলাকে ধীরে ধীরে মাঠে নামানোর প্রয়াসে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ১২টি নির্দেশনা মেনে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।  

এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান, দিদারুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, এহসানুল হায়দার চৌধুরী বাবুল, সিজেকেএস ক্রিকেট কমিটি সম্পাদক আবদুল হান্নান আকবর উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa