ঢাকা, মঙ্গলবার, ২৪ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১, ২৪ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

আনসারদের হাতে ধরা বিদেশি মদসহ প্রাইভেট কার!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
আনসারদের হাতে ধরা বিদেশি মদসহ প্রাইভেট কার! ...

চট্টগ্রাম: কাস্টম হাউসের ভেতরে দায়িত্বরত আনসার সদস্যরা প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশায় বিদেশি মদসহ দুইজনকে আটক করেছেন। প্রাইভেট কারটিতে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের মনোগ্রামযুক্ত ‘ইমার্জেন্সি পাইলট ডিউটি’ লেখা এবং ভেতরে বন্দরের ওয়াকিটকি সংযুক্ত ছিল।

 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) কাস্টম হাউসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। আটক দুইজন হলেন গাড়িচালক মন্টু চন্দ্র দাশ ও সিএনজি অটোচালক মো. মাসুদ রানা।  
যাতে বলা হয়, সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে ২০৯টি ৫০০ মিলিলিটারের হ্যানিক্যান বিয়ার, ২৪টি ১০০০ মিলিলিটারের পাসপোর্ট স্কচ ও ৭টি ব্যালেনটাইনস ফাইনেস্ট ব্লেন্ডেড স্কচ হুইস্কি উদ্ধার করা হয়েছে।  

ধারণা করা হচ্ছে, চট্টগ্রাম বন্দরের ভেতর থেকে ওই প্রাইভেট কারের মাধ্যমে মদ পাচার করে কাস্টম হাউসের ভেতরে সিএনজি অটোরিকশায় তোলা হয়েছে।  

আটক মদ, গাড়ি ও দুই চালককে বন্দর থানায় সোপর্দ করা হয়েছে। কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ আল মাসুম বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন। বিষয়টি তদন্তের জন্য একটি কমিটি গঠন করছে কাস্টম হাউস কর্তৃপক্ষ।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa