ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগ নেতা সাদেকুননুর সিকদারের মৃত্যু, তথ্যমন্ত্রীর শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
আওয়ামী লীগ নেতা সাদেকুননুর সিকদারের মৃত্যু, তথ্যমন্ত্রীর শোক সাদেকুননুর সিকদার

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রবীণ রাজনীতিক সাদেকুননুর সিকদার মৃত্যুবরণ করেছেন (ইন্নানিল্লাহি...রাজেউন)।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১১টা ১৫ মিনিটে নগরের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

 

মৃত্যুকালে বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে কয়েকমাস ধরে চিকিৎসাধীন ছিলেন।

রাজনীতিক সাদেকুননুর সিকদার রাঙ্গুনিয়া মহিলা কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা, উপজেলা বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান ও রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা তৈয়বিয়া অদুদিয়া সুন্নিয়া মাদরাসা পরিচালনা পরিষদের সদস্য ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দাতা সদস্য ছিলেন।  

তিনি রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদারের বড় ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র, ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।  

রোববার (২১ ফেব্রুয়ারি) বা‌দে আছর বিকেল ৫টায় রাঙ্গু‌নিয়ার সৈয়দ বা‌ড়ি জা‌মে মস‌জিদ সংলগ্ন মাঠে মরহু‌মের জানাযার নামাজ শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে দাফন করা হ‌বে।  

এই বর্ষীয়ান রাজনীতিবিদের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। শোকবার্তায় তিনি প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রী বলেন, দীর্ঘ ছয় দশক ধরে রাঙ্গুনিয়া উপজেলায় আওয়ামী লীগকে সংগঠিত করেছেন সাদেকুননুর সিকদার। তার ইন্তেকালে আমরা একজন নিবেদিতপ্রাণ রাজনৈতিক নেতাকে হারালাম। দলের দুঃসময়ে আওয়ামী লীগের রাজনীতিতে অনন্য অবদান রাখা সাদেকুননুর সিকদার বঙ্গবন্ধুর আদর্শের একজন ত্যাগী নেতা ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।