ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অপহরণ করে মুক্তিপণ আদায়, ১০ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
অপহরণ করে মুক্তিপণ আদায়, ১০ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানাধীন এলাকা থেকে মোহাম্মদ কফিল উদ্দীন নামে এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে ১০ কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে দুইজনের কাছ থেকে দুইটি ছুরিও উদ্ধার করা হয়েছে।

 

সোমবার (১৫ ফেব্রুয়ারি) তাদের গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।  

গ্রেফতার ১০ জন হলেন- আহসান আহম্মেদ আকিব (১৯), মো. পারভেজ (১৯), জাহেদ উল্লাহ (২২), মো. আরমান (২০), মো. নয়ন (১৫), মো. আসিফ (১৫), মো. নিশাদ (১৭), মো. বাদশা (১৬), মো. কফিল উদ্দীন (১৫) ও মো. হৃদয় (১৭)।

 

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া বাংলানিউজকে বলেন, মোহাম্মদ কফিল উদ্দীন নামে এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে ১০ কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে দুইজনের কাছ থেকে দুইটি ছুরিও উদ্ধার করা হয়েছে।  

তিনি বলেন, ১১ ফেব্রুয়ারি রাতে মোহাম্মদ কফিল উদ্দীন ২ নম্বর গেইট এলাকা থেকে বহ্দ্দাহাট যাওয়ার জন্য সিএনজি অটোরিকশায় উঠেন। গাড়িটি বহদ্দারহাট ফ্লাইওভারের কাছে পৌঁছালে ছুরি ধরে কফিল উদ্দীনকে চান্দগাঁও সিঅ্যান্ডবি বিসিক শিল্প এলাকার একটি পরিত্যক্ত ভবনে নিয়ে আটক রাখে কিশোর গ্যাং সদস্যরা। তারা কফিল উদ্দীনের কাছ থেকে মুক্তিপণ হিসেবে ৩০ হাজার টাকা দাবি করে।  

রাজেস বড়ুয়া বলেন, কফিল উদ্দীনের কাছে থাকা ৭ হাজার ৮৫০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। পরে কফিলের পরিবারের কাছ থেকে বিকাশে আরও ৫ হাজার টাকা নেয় তারা। পরে কফিলকে ছেড়ে দেয়।  

তিনি বলেন, এ ঘটনায় থানায় এসে মামলা দায়ের করেন ভুক্তভোগী কফিল উদ্দীন। পরে আমরা অভিযুক্তদের শনাক্ত করে গ্রেফতারে অভিযান চালাই। মোট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।