ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা ই-কমার্স ভিত্তিক ব্যবসার নতুন দুয়ার খুলে দিয়েছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
করোনা ই-কমার্স ভিত্তিক ব্যবসার নতুন দুয়ার খুলে দিয়েছে ...

চট্টগ্রাম: বৈশ্বিক মহামারি করোনা ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের প্রাথমিকভাবে ব্যবসায়িক ক্ষতির মুখে ফেললেও ই-কমার্স ভিত্তিক ব্যবসার নতুন দুয়ার খুলে দিয়েছে।  

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) হোটেল আগ্রাবাদে ‘নারী উদ্যোক্তাদের ওপর কোভিড ১৯ এর প্রভাব: ফ্যাশন শিল্পে মহামারি চলাকালীন ই-কমার্সের ভূমিকা’ বিষয়ক সেমিনারে বক্তারা এসব কথা বলেন।

 

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিডব্লিউসিসিআই) প্রিজম বাংলাদেশ এবং এসএমই ফাউন্ডেশনের সহযোগিতায় সিএমএসএমই উদ্যোক্তাদের রকমারি পণ্যের বিক্রয় ও প্রদর্শনীতে এ সেমিনারের আয়োজন করে।

উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট ইনচার্জ (সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট) আবিদা মোস্তফার সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টি বোর্ডের যুগ্ম-সচিব ও সদস্য ড. নাজনীন কাউসার চৌধুরী।

 

মূল প্রবন্ধ উপস্থাপন করছেনে উইম্যান চেম্বারের পরিচালক হুমায়রা মোস্তফা সোহানী এবং সিএমএসএমই প্রোডাক্টস ফেয়ারের চেয়ারপারসন রেবেকা নাসরিন।  

আলোচনা করেন উইম্যান চেম্বারের পরিচালক সৈয়দা জিনাত আরা নিপুন, মোস্তারী মোর্শেদ স্মৃতি, শাহিদা কামাল, রেহনুমা মরিয়ম তুলি ও সাহানা আলম মুন। উপস্থিত ছিলেন ভাইস-প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী, সাবেক পরিচালক কাজী তুহিনা আক্তার, সদস্য পারভীন আখতার চৌধুরী, আনোয়ারা শাহরিয়ার রিনু, শিরিন আক্তার শিল্পী, হোমায়রা ইসলাম ও চট্টগ্রামের বিশিষ্ট ফ্যাশন ডিজাইনাররা।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।