ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বান্দরবানে নির্বাচনী প্রচারণায় মামুন চৌধুরী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
বান্দরবানে নির্বাচনী প্রচারণায় মামুন চৌধুরী ছবি: সংগৃহীত।

চট্টগ্রাম: কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য মামুন চৌধুরী বান্দরবান পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রচারণায় নেমেছেন।

বান্দরবান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী  মো. ইসলাম বেবীর সঙ্গে তিনি বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

বিগত ৫ বছরে বান্দরবান পৌরসভায় শেখ হাসিনার উন্নয়ন ও চলমান প্রকল্পগুলোর ফিরিস্তি তুলে ধরে বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ এবং মিছিল, মিটিংয়ে যোগ দেন মামুন চৌধুরী।  

তিনি বলেন, বান্দরবান শহরের উন্নয়ন চলছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রী বীর বাহাদুর ও ইসলাম বেবীর হাত ধরে।

ভবিষ্যতেও উন্নয়ন কার্যক্রমের ধারাবাহিকতা রক্ষায় ১৪ ফেব্রুয়ারি শেখ হাসিনার প্রার্থী ইসলাম বেবীকে ভোটাররা নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারমযান একেএম জাহাংগীর, কাজল কান্তি দাশ, সুগত প্রিয় বড়ুয়া, অ্যাডভোকেট ইকবাল করিম, থানচি উপজেলা চেয়ারম্যান তোয়াইহ্লা মং মারমা, জেলা পরিষদ সদস্য ধুংরী মারমা, কেলি মং, মুসা কোম্পানী, কাওছার সোহাগ, সুজন চৌধুরী সঞ্জয় সহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, জাতীয় ফুটবল দলের খেলোয়ার সহ ক্রীড়া সংগঠনের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad