ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাঁচলাইশ থানা ছাত্রলীগের কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
পাঁচলাইশ থানা ছাত্রলীগের কমিটি গঠন ...

চট্টগ্রাম: প্রতিষ্ঠার পর প্রথম পাঁচলাইশ থানা ছাত্রলীগের ইউনিট কমিটি গঠিত হয়েছে। মীর জিয়ান আলী খানকে সভাপতি ও মোহাম্মদ হোসেনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি করা হয় শাহাদাৎ হোসেন পারভেজ, খোরশেদ আলী জনি, আব্দুল্লাহ আল আহাদ, নাঈম বিন কাশেম, শাহাজাদা চৌধুরী ও সোহরাব হোসেন রবিনকে।

যুগ্ম সম্পাদক করা হয় স্নেহাশীষ বড়ুয়া সোহেল, সব্যসাচী নন্দী ও মেহেদী হাসানকে।

এ ছাড়া নবগঠিত এ কমিটিতে জহিরুল ইসলাম প্রচার সম্পাদক ও নোমান চৌধুরীকে দফতর সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।  

পাঁচলাইশ থানা ছাত্রলীগের নেতা নুরুল বশর বিপলু বাংলানিউজকে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠার ৭৩ বছর পর প্রথম পাঁচলাইশ থানা কমিটি গঠন করল নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর। যোগ্যদের দায়িত্ব দিয়ে এ কমিটি গঠন করায় আমরা শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীসহ নগর ছাত্রলীগের শীর্ষ নেতাদের প্রতি কৃতজ্ঞ।

এর আগে বুধবার (১০ ফেব্রুয়ারি) নগর ছাত্রলীগের ১৩ ইউনিটের কমিটি ঘোষণা করেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।