ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাদের মির্জার গাড়িতে ঢিল!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
কাদের মির্জার গাড়িতে ঢিল! ...

চট্টগ্রাম: নগরের খুলশী থানাধীন দামপাড়া ওয়াসার মোড় এলাকায় বসুরহাটের নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জার গাড়িতে ঢিল ছুড়েছে দুর্বৃত্তরা। এ সময় গাড়িটি পার্কিং করা ছিল।

এ ঘটনায় কেউ হতাহত হননি।  

সূত্র জানায়, বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে শপথ গ্রহণের জন্য চট্টগ্রাম আসেন কাদের মির্জা।

শপথ করান বিভাগীয় কমিশনার এবিএম আজাদ।  

শপথ গ্রহণ শেষে কাদের মির্জা ওয়াসা ভবনের বিপরীতে মুনতাসিম ভবনে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান। এ সময় তিনি অভিযোগ করেন নিচে পার্কিংয়ে রাখা তার গাড়ি লক্ষ্য করে ঢিল ছুড়েছে দুর্বৃত্তরা। ঢিলের আঘাতে বহরের একটি গাড়ির কাঁচ ভেঙে গেছে।  

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান বাংলানিউজকে জানান, ঢিল ছোড়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ সময় গাড়িটি বা হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। আশপাশের সিসিটিভির ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা চলছে।  

এর আগে ভোর সাড়ে ৬টায় শপথ নেওয়ার জন্য চট্টগ্রাম আসার পথে দাগনভূঞা জিরো পয়েন্টে দুর্বৃত্তরা তার গাড়িবহরে হামলা করেন বলে অভিযোগ করেছিলেন আবদুল কাদের মির্জা।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।