ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ৬ পুলিশ সদস্য রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২১
চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ৬ পুলিশ সদস্য রিমান্ডে

চট্টগ্রাম: আনোয়ারা উপজেলায় এক ব্যক্তির কাছে গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয়ে একজনকে তুলে নিয়ে টাকা আদায়ের অভিযোগে গ্রেফতার ছয় পুলিশ সদস্যকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

 

চট্টগ্রাম জেলা পুলিশের কোর্ট পরিদর্শক সুব্রত ব্যানার্জী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। সুব্রত ব্যানার্জী বলেন, চাঁদাবাজির অভিযোগে দায়ের হওয়া মামলায় ছয়জনকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালত।

ছয় পুলিশ সদস্য হলেন- কনস্টেবল আব্দুল নবী, এসকান্দর হোসেন, মনিরুল ইসলাম, শাকিল খান, মো. মাসুদ এবং মোর্শেদ বিল্লাহ। তারা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত বলে জানা গেছে।  

এর আগে রোববার (০৭ ফেব্রুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিপলু কুমার দে’র আদালতে হাজির করা আদালত ছয়জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার হওয়া ছয় পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করেছে সিএমপি।  

আনোয়ারা এলাকায় এক ব্যক্তিকে বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে মুক্তিপণ আদায়ের অভিযোগে দায়ের হওয়া মামলা তদন্ত করতে গিয়ে ছয় পুলিশ সদস্যের বিষয়ে জানতে পারে পুুলিশ। পরে তাদের দামপাড়া থেকে আটক করে আনোয়ারা থানা পুলিশের হাতে সোপর্দ করে সিএমপি।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২১
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।