ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডিউটি ফাঁকি: স্টেশন মাস্টারকে শোকজ, সহকারী সাময়িক বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২১
ডিউটি ফাঁকি: স্টেশন মাস্টারকে শোকজ, সহকারী সাময়িক বহিষ্কার সিআরবি

চট্টগ্রাম: দায়িত্বে অবহেলা করায় পটিয়া রেল স্টেশনের স্টেশন মাস্টারকে শোকজ ও সহকারী স্টেশন মাস্টারকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সোমবার (০৮ ফেব্রুয়ারি) তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়।

 শোকজ পাওয়া স্টেশন মাস্টার হলেন মাজহারুল ইসলাম ও সাময়িক বহিষ্কার হওয়া সহকারী স্টেশন মাস্টার হলেন শামসুন নাহার।

সূত্র জানায়, পটিয়া স্টেশনে চট্টগ্রাম-দোহাজারী রুটে চলাচল করা ডেমু ট্রেনের অনেক যাত্রী সোমবার (০৮ ফেব্রুয়ারি) টিকিট পাননি।

স্টেশন মাস্টার ও সহকারী স্টেশন মাস্টার ওই সময় স্টেশনে ছিলেন না। ফলে যাত্রীরা ভোগান্তির শিকার হন।

এ ঘটনায় ওই দুইজনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয় বলে জানান রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা স্নেহাশীষ দাশগুপ্ত।

তিনি বাংলানিউজকে বলেন, সহকারী স্টেশন মাস্টারকে সাময়িক বহিষ্কার ও স্টেশন মাস্টারকে শোকজ করা হয়েছে। উপযুক্ত জবাব দিতে না পারলে তাদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সাময়িক বহিষ্কার হওয়া সহকারী স্টেশন মাস্টার শামসুন নাহার বাংলানিউজকে বলেন, ওইদিন আমার ডিউটি ছিল না। আগের দিন আমি রাত পর্যন্ত ডিউটি করেছি। সব যাত্রীকে ঠিকমতো টিকিট দিয়েছি। আমার দোষ নাকি স্টেশনের মোবাইল ফোনের সিমটি আমার কাছে ছিল। কিন্তু স্টেশন মাস্টার-তো সিম নিতে চায় না। তাই আমি বাসায় নিয়ে এসেছিলাম।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২১
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।