ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিলেন তারেক সোলেমানের স্ত্রী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিলেন তারেক সোলেমানের স্ত্রী

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের স্ত্রী হাসিনা খানম।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) বিকেল তিনটায় নির্বাচন কমিশনে তার পক্ষে মনোনয়নপত্র জমা দেয় পরিবার।

এ সময় উপস্থিত ছিলেন তারেক সোলেমানের বড় ছেলে মোহাইমিন তারেক রাতুল, মেয়ে তাফান্নুম তারেক ফেরদৌস সুবাহ, ভাই তারেক ইমতিয়াজ ইমতু, তারেক ইফতেখার ইফু ও তারেক নোমান।  

গত ১৮ জানুয়ারি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম। তার মৃত্যুতে ওই ওয়ার্ডে ভোটগ্রহণ স্থগিত করা হয়। নতুন তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি।

সেলিম ছাত্রজীবনে সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন। পরে তিনি নগর ছাত্রলীগের সভাপতি হন। কেন্দ্রীয় খেলাঘর আসরের সদস্য সেলিম জুঁই খেলাঘর আসরের সাবেক সভাপতি। তিনি নগর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সাবেক সদস্য।

১৯৯৪ সালে প্রথমবারের মতো তিনি আলকরণ ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন। স্বৈরাচারবিরোধী আন্দোলনের নেতা তারেক সোলেমান সেলিম ছিলেন সাংস্কৃতিক সংগঠকও।  

বাংলাদেশ সময়: ২০৪৫, ফেব্রুয়ারি ০২, ২০২১
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa