ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচনী সহিংসতায় যুবকের মৃত্যু, থানায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
নির্বাচনী সহিংসতায় যুবকের মৃত্যু, থানায় মামলা

চট্টগ্রাম: সিটি করপোরেশন নির্বাচনের দিন দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে যুবক আলাউদ্দিন নিহতের ঘটনায় মামলা দায়ের করেছেন তার বোন জাহানারা বেগম।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) চট্টগ্রাম রেলওয়ে থানায় এই মামলা দায়ের করা হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন।

তিনি বাংলানিউজকে বলেন, আলাউদ্দিন নিহতের ঘটনায় তার বোন জাহানারা বেগম বাদি হয়ে ৯ আসামির নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন।  

বুধবার (২৭ জানুয়ারি) সকালে সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের ইউসেফ আমবাগান টেকনিক্যাল স্কুল ভোটকেন্দ্রের সামনে সংঘর্ষ হয়।

পাহাড়তলী ওয়ার্ডের ওই ভোটকেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী এবং বিদ্রোহী প্রার্থী মাহামুদুর রহমানের সমর্থকরা এই সংঘর্ষে জড়ান।

এ সময় এক পক্ষ আরেক পক্ষকে ধাওয়া দিলে কেন্দ্রের বাইরে ভোট দিতে অপেক্ষায় থাকা লোকজন ছোটাছুটি করতে থাকেন। আতঙ্কিত হয়ে আলাউদ্দিনও দৌড়ে পালাতে গেলে তার পেটে গুলি লাগে।

পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন আলাউদ্দিনকে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।