ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচনী সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে নওফেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
নির্বাচনী সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে নওফেল

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের দিন সহিংসতায় আহত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের চিকিৎসার খোঁজ নিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেলে নগরের জিইসি মোড়ের দুইটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন দলীয় নেতাকর্মীদের দেখতে যান নওফেল।

তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন তিনি।

এ সময় নওফেল বলেন, বিএনপি-জামায়াত পরিকল্পিতভাবে আমাদের নেতাকর্মীদের ওপর নৃশংস হামলা চালিয়েছে।

এই বিশেষ গোষ্ঠী নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় নেমেছিল।

তিনি বলেন, চট্টগ্রামের সর্বস্তরের জণগণ ভোটের মাধ্যমে বিএনপি-জামায়াতের এই সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়েছে। তারা নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করেছে।

নির্বাচনের দিন নেতাকর্মীদের ওপর হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এই সময় উপস্থিত ছিলেন ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল।

বুধবার (২৭ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩ লাখ ৬৯ হাজার ২৮৪ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এমআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।