ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চসিক ভোটকেন্দ্র পরিদর্শনে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
চসিক ভোটকেন্দ্র পরিদর্শনে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে এসেছেন আওয়ামী লীগের চসিক নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও মিরসরাই আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১০টা ৩৫ মিনিটের দিকে সিডিএ পাবলিক স্কুল ও কলেজ কেন্দ্র পরিদর্শনে আসেন তিনি।

তবে তিনি কেন্দ্রের ভেতরে প্রবেশ করেননি। বাইরে থেকে ঘুরে চলে যান।

এসময় নির্বাচন নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।  

সিডিএ পাবলিক স্কুল ও কলেজ কেন্দ্রের বাইরে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দীনকে নেতাকর্মীসহ অবস্থান করতে দেখা গেছে।

পলিটেকনিক্যাল ভোটকেন্দ্র পরিদর্শন

এদিকে বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চসিক নির্বাচনের ভোটকেন্দ্র পরিদর্শনে এলে তার সঙ্গে সাক্ষাত করেন বায়েজিদ থানা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মাকছুদ চৌধুরীসহ  নেতারা।  

বুধবার (২৭ জানুয়ারি) সকালে ৪২ নম্বর নাসিরাবাদ ওয়ার্ডের পলিটেকনিক্যাল ভোট কেন্দ্র পরিদর্শনে আসেন তিনি। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে মুজাফর নগর নৌকা প্রতীকের নির্বাচনী অফিস পরিচালনা কমিটির প্রধান মাকছুদ চৌধুরী পলিটেকনিক্যাল কেন্দ্রে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ, ভোটকেন্দ্রের বাইরে শান্ত পরিস্থিতি ও সকলে নির্বিঘ্নে ভোট দেওয়ার বিষয়ে অবগত করেন।  

এ সময় উপস্থিত ছিলেন পলিটেকনিক্যাল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এল এম টি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোরশেদ আলম চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মো. শাহাদাতুল ইসলাম, ওয়ার্ড যুবলীগের সদস্য ফয়েজ মো. আমিনসহ নেতারা।  

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa