ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

‘যারা জনগণ থেকে বিচ্ছিন্ন তাদের সিকিউরিটি প্রয়োজন, আ.লীগের নয়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
‘যারা জনগণ থেকে বিচ্ছিন্ন তাদের সিকিউরিটি প্রয়োজন, আ.লীগের নয়’ মতবিনিময় সভায় বক্তব্য দেন আহমদ হোসেন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, যারা জনগণ থেকে বিচ্ছিন্ন, যাদের কোনো জনসম্পৃক্ততা নেই তাদের সিকিউরিটি প্রয়োজন।

সোমবার (২৫ জানুয়ারি) চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

 

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পুলিশি নিরাপত্তা গ্রহণের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের দল। জনগণের ওপর নির্ভরশীল। আমাদের প্রার্থীর পক্ষে জনগণ আছে। আমাদের প্রার্থীর নিরাপত্তা জনগণ নিশ্চিত করবে।  

প্রশ্নের জবাবে আহমদ হোসেন বলেন, বিএনপি ষড়যন্ত্রের পার্টি। তারা ঘুম থেকে উঠেই ষড়যন্ত্র দেখে। বিএনপির চোখ কখনও আলো দেখেনা। তাদের চোখ কখনও জনগণ দেখেনা। তারা ষড়যন্ত্রে বিশ্বাস করে। বিএনপি চক্রান্তই দেখবে।

তিনি বলেন, জনগণ ক্ষমতার উৎস। জনগণ ভোট দিলে আমরা জিতবো, ভোট না দিলে আমরা হারবো। জনগণের প্রতি আমাদের আস্থা রয়েছে।  

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দীন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa