ঢাকা, সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি সন্ত্রাসী জড়ো করছে, অভিযোগ আ.লীগের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি সন্ত্রাসী জড়ো করছে, অভিযোগ আ.লীগের বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে অরাজকতা তৈরির উদ্দেশ্যে বিএনপি সন্ত্রাসীদের জড়ো করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

রোববার (২৪ জানুয়ারি) রাতে নগরের বহদ্দারহাটে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে এমন অভিযোগ করেন তিনি।

 

এসএম কামাল হোসেন বলেন, আওয়ামী লীগ নির্বাচনে বিশ্বাস করে। ক্ষমতা পরিবর্তনের পথ হচ্ছে নির্বাচন। আমরা জনগণের রায়কে মেনে নিতে চাই। কিন্তু পরাজয় নিশ্চিত জেনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য, নির্বাচনে মানুষের মাঝে ভীতি সৃষ্টি করার জন্য বিএনপি জামায়াত, শিবির ও বিএনপির সন্ত্রাসীদের জড়ো করছে। প্রশাসনকে আহ্বান জানাবো, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য।  

তিনি বলেন, বিএনপির সাংগঠনিক কোনো ভিত্তি নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত জনগণ তাদের ইতিহাস ভুলেনি। অত্যাচার, নির্যাতন, গুম, খুন, ধর্ষণ, লুটপাটের ইতিহাস ভুলেনি। তাদের সময়ে দেশ জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল। দুর্নীতিবাজদের দেশে পরিণত হয়েছিল।

এসএম কামাল হোসেন বলেন, বিএনপিকে মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। যার কারণে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। তারা সন্ত্রাসীদের জড়ো করছে।  

ব্রিফিংয়ে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa