ঢাকা, সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সকালে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিন: রেজাউল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
সকালে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিন: রেজাউল বক্তব্য দেন রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম: ভোটের দিন সকাল সকাল কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিতে শিক্ষকদের অনুরোধ জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।  

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বাঙালি জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ প্রগতিশীল শিক্ষক সমাজের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ অনুরোধ জানান।

 

চবির বাঙালি জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ প্রগতিশীল শিক্ষক সমাজের আহ্বায়ক অধ্যাপক ড. সুলতান আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।  

রেজাউল করিম বলেন, আমরা অনেকে মনে করি- আওয়ামী লীগ ক্ষমতায় আছে, প্রার্থী আওয়ামী লীগ দিয়েছে। সুতরাং হয়ে যাবে। এটা কিন্তু মাথা থেকে ফেলে দিতে হবে। মাথায় এই জিনিষটা রাখবেন না।

তিনি বলেন, আপনারা সবাই ২৭ তারিখ নিজে ভোট দিতে যাবেন। প্রথম পর্যায়ে গিয়ে সবাই ভোটটা দেবেন। পরিবারে যারা ভোটার আছেন- তাদের ভোটকেন্দ্রে নিয়ে আসবেন। সবাই নৌকায় ভোট দেবেন।

বীর মুক্তিযোদ্ধা রেজাউল বলেন, আপনারা মনে রাখবেন- আমরা এখন যুদ্ধে আছি। আমাদের যুদ্ধ সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে। মুক্তিযুদ্ধের চেতনাকে প্রতিষ্ঠিত করার জন্য আমাদের যুদ্ধ চালিয়ে যেতে হবে।  

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হলে চট্টগ্রাম শহরের উন্নয়নে নানা পদক্ষেপ নেওয়ার পাশাপাশি শিক্ষা, সংস্কৃতি এবং গবেষণা খাতে কাজ করার প্রতিশ্রুতি দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa