ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেজাউল করিম চৌধুরীকে জয়ী করার বিকল্প নেই: মাহবুবুল আলম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
রেজাউল করিম চৌধুরীকে জয়ী করার বিকল্প নেই: মাহবুবুল আলম

চট্টগ্রাম: 'সম্মিলিত ব্যবসায়ী পরিষদ চট্টগ্রাম' আহ্বায়ক, চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিসিসিআই) সভাপতি মাহবুবুল আলম বলেছেন, সরকারের সফলতা ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় রেজাউল করিম চৌধুরীকে জয়যুক্ত করার কোনো বিকল্প নেই।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু সম্মেলন কক্ষে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সঙ্গে ব্যবসায়ীদের মতবিনিময় সভায় স্বাগত বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সম্মিলিত ব্যবসায়ী পরিষদ চট্টগ্রাম এ সভার আয়োজন করে।

মাহবুবুল আলম বলেন, আমরা জয় রেজাউলকে নয়, প্রধানমন্ত্রীকে উপহার দেব।

আমি বিশ্বাস করি চট্টগ্রামের ব্যবসায়ীরা সোচ্চার, সচেতন। তারা প্রধানমন্ত্রী যাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন তাকে জয়ী করবেন।

তিনি বলেন, চট্টগ্রাম দেশের প্রবেশদ্বার। ব্যবসা ও অর্থনীতির হৃদপিণ্ড চট্টগ্রাম। ছয় দফা জাতির পিতা ঘোষণা দিয়েছিলেন এ চট্টগ্রাম। প্রধানমন্ত্রী চট্টগ্রামের দায়িত্ব নিয়েছেন। তিনি কথা রেখেছেন। টানেল, বঙ্গবন্ধু শিল্পনগরসহ চট্টগ্রামে চারটি স্পেশাল ইকোনমিক জোন হচ্ছে চট্টগ্রামে। মাতারবাড়ীতে সমুদ্রবন্দরসহ এনার্জি হাব হচ্ছে। জলাবদ্ধতা নিরসনে মেগা প্রকল্পের কাজ চলছে। সব মেগা প্রকল্প বাস্তবায়ন হলে চট্টগ্রাম হবে দক্ষিণ এশিয়ার বাণিজ্যিক হাব।

প্রধান অতিথি হিসেবে আছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে আছেন নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চেম্বারের সাবেক সভাপতি এসএম আবুল কালাম। সঞ্চালনা করেন শেখ মোহাম্মদ তানভীর।  

অনুষ্ঠানে বিভিন্ন চেম্বার, বিজিএমইএ, বিকেএমইএসহ নগরের বিভিন্ন ব্যবসায়ী সংগঠন, মার্কেট সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিপুল সংখ্যক ব্যবসায়ী উপস্থিত আছেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এআর/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।