ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ঘিরে নিরাপত্তা মহড়া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ঘিরে নিরাপত্তা মহড়া ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের চট্টগ্রাম পর্বে খেলতে ওয়েস্ট ইন্ডিজ দল চট্টগ্রামে আসছে শনিবার (২৩ জানুয়ারি)।

খেলোয়াড়দের নিরাপত্তা নিশ্চিত করতে শুক্রবার (২২ জানুয়ারি) সকালে নগরের রেডিসন ব্লু বে-ভিউ থেকে সাগরিকা মোড় পর্যন্ত এলাকায় অনুষ্ঠিত হয়েছে নিরাপত্তা মহড়া।

র‌্যাব-পুলিশের সমন্বয়ে আয়োজিত মহড়ায় খেলোয়াড়দের হোটেল থেকে স্টেডিয়ামে নেওয়ার পথে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে তা কীভাবে সামাল দেওয়া হবে এবং তাদের বহনকারী গাড়ি নিরাপদে স্টেডিয়ামে কিভাবে পৌঁছে দেওয়া হবে- তা প্রতীকীভাবে ফুটিয়ে তোলা হয়।

আগামী ২৫ জানুয়ারি জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের শেষ এবং তৃতীয় ওয়ানডে। এরপর এম এ আজিজ স্টেডিয়ামে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ দল। ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। যা শেষ হওয়ার কথা ৭ ফেব্রুয়ারি।  

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর জানিয়েছেন, ‘আমরা দুটো চ্যালেঞ্জ সামনে রেখে কাজ করছি। একটি কোভিড এবং অন্যটি নির্বাচন। সব মিলিয়ে নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছি। আশা করি সাফল্যের সঙ্গে সম্পন্ন করতে পারবো। ভেন্যুভিত্তিক নিরাপত্তা ছাড়াও টিমগুলোকে আনা-নেওয়ার ব্যাপারে নিরাপত্তা থাকবে। পুলিশ, র‌্যাব এবং অন্য সংস্থার সদস্যরাও কাজ করবেন’।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa