ঢাকা, বুধবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নাসিরাবাদে নৌকার পক্ষে প্রচারণায় তারেক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
নাসিরাবাদে নৌকার পক্ষে প্রচারণায় তারেক

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে প্রচারণা চালিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে নাসিরাবাদে এই প্রচারণা চালানো হয়।

নাসিরাবাদ এলাকার উত্তর পাড়া, সিএন্ডবি কলোনি, আপন নিবাস গলি, ওমেন কলেজ মোড় এলাকা, ভূইয়া গলি, ঠাণ্ডা মিয়ার বাড়ি, মোহাম্মদ আলী কোম্পানি বাড়ি, ইউসুফ মিয়ার বাড়ি, অলির বাপের বাড়িতে গণসংযোগ করা হয়।

হাবিবুর রহমান তারেক বলেন, নিবার্চন সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ হোক সেটা বিএনপির মতো দলটি চায়না। নিবার্চনের অংশ নিয়ে সহিংসতার পথ বেছে নিয়েছেন তারা। বাকলিয়া ও জামালখানে নৌকার প্রার্থীর অফিস ভাংচুর, পোস্টার ছিঁড়ে ফেলছে। যাতে ভোট কেন্দ্রে ভোটারা না যায় তার জন্য বোমাবাজি করছে বিএনপি।

এসময় তার সঙ্গে ছিলেন যুবলীগ নেতা মাহমুদুল হক, অ্যাডভোকেট দাউদুল ইসলাম ডেনী, সাজ্জাদ হোসেন টিপু, মোহাম্মদ শাহাজাহান, মাহির আসেদ বাবু, শওকত আলী, শাখাওয়াত হোসেন অপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
জেইউ/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa