ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চসিক নির্বাচন: যুবলীগের মিছিলে ককটেল হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
চসিক নির্বাচন: যুবলীগের মিছিলে ককটেল হামলা ...

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানার ষোলশহর এলাকায় সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে যুবলীগের প্রচারণার মিছিলে ককটেল হামলার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে ষোলশহর ফরেস্ট গেইটের মুখে এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ যুবলীগের।

নগর যুবলীগের সদস্য শাখাওয়াত হোসেন স্বপন বাংলানিউজকে জানান, রেজাউল করিম চৌধুরীর পক্ষে প্রচারণার অংশ হিসেবে যুবলীগের একটি মিছিল ষোলশহর থেকে শুরু হয়। মিছিলটি ফরেস্ট গেইট এলাকায় আসলে বিএনপির নেতাকর্মীরা যুবলীগের মিছিল লক্ষ্য করে তিনটি ককটেল ফাটিয়ে দ্রুত সটকে পড়ে।

৮ নম্বর ষোলশহর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. আবুল বশর বাংলানিউজকে বলেন, হামলার বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।  

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক, ওমরগনি এসইএস কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেক বাংলানিউজকে বলেন, সিটি করপোরেশন নির্বাচনে ভয়ভীতি, আতঙ্ক ছড়াতে বিএনপি প্রতিদিন আওয়ামী লীগের মিছিলে হামলা করছে। হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাই।

অভিযোগের বিষয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্যসচিব মো. ইদ্রিস আলী বাংলানিউজকে বলেন, এ ধরনের কোনো ঘটনার সঙ্গে বিএনপি জড়িত নয়।  

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বাংলানিউজকে বলেন, যুবলীগের মিছিলে ককটেল হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa