ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনামুক্ত হলেন চসিক প্রশাসক সুজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
করোনামুক্ত হলেন চসিক প্রশাসক সুজন খোরশেদ আলম সুজন

চট্টগ্রাম: করোনামুক্ত হয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন। বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় করোনা পজেটিভ রিপোর্ট আসার পর থেকে চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে ছিলেন তিনি।

এ সময় তার স্ত্রীরও করোনা পজেটিভ ছিল।  

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) মা ও শিশু হাসপাতাল থেকে করোনা নেগেটিভ রিপোর্ট পাওয়ার বিষয়টি নিশ্চিত করে সুজন বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে দেশে বিদেশে আওয়ামী লীগের অগনিত কর্মী-সমর্থক ও শুভানুধ্যায়ীরা যেভাবে আমার জন্য দোয়া করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানাই।

 

চসিক প্রশাসকের দায়িত্ব নেওয়ার পর থেকে যেভাবে প্রতিটি মুহূর্ত নগরবাসীর পাশে ছিলাম ঠিক সেভাবে যেন আমার ওপর অর্পিত দায়িত্ব সুচারুরূপে সম্পন্ন করতে পারি সেজন্য নগরবাসীর ঐকান্তিক সহযোগিতা চাই। আমাদের সম্মিলিত প্রয়াসে এ নগরকে একটি সুন্দর, পরিচ্ছন্ন, নান্দনিক ও মানবিক শহররূপে গড়ে তুলতে পারব ইনশাআল্লাহ্।  

চসিকের পঞ্চম নির্বাচিত পরিষদের মেয়র আ জ ম নাছির উদ্দীনের মেয়াদ গত ৫ আগস্ট শেষ হওয়ার পর ৬ আগস্ট প্রশাসকের দায়িত্ব নেন সুজন। বৈশ্বিক মহামারী করোনা, বর্ষায় চট্টগ্রামে জলাবদ্ধতা, পাহাড়ধসের আশঙ্কা থাকায় নির্দিষ্ট সময়ে নির্বাচন না হওয়ায় খোরশেদ আলম সুজনকে চসিকের প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। আগামী বুধবার (২৭ জানুয়ারি) চসিকের নির্বাচন অনুষ্ঠিত হবে।  

>> চসিক প্রশাসক সুজন করোনায় আক্রান্ত
>> চসিক প্রশাসকের চেয়ারে সুজন

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।